গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বােনের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভাই । আজ শুক্রবার উপজেলার রাজিন্দারপাড়া গ্রামে নিহত কুলসুম বেগম ( ৬০ ) এর বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । সংবাদ সম্মেলনে কুলসুম বেগমের ভাই স্কুল শিক্ষক আবুল কালাম ফকির লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন , আমার বােন একজন সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন ।

জমিজমা নিয়ে বিরােধের জের ধরে গত ৪ জুলাই আমার বােনের সৎ ছেলেরা নির্মম ভাবে পিটিয়ে আমার বােনকে হত্যা করে । এ ঘটনায় আমার ভাগ্নে স্বপন সিকদার বাদী হয়ে কোটালীপাড়া থানায় ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে । মামলা নং -০২ / ২০২০ । এই মামলা দায়েরের পরে পুলিশ ৪ আসামীকে গ্রেফতার করে । কিন্তু মামলার প্রধান আসামী আলাউদ্দিন সিকদার এখনাে গ্রেফতার হয়নি । মামলার প্রধান আসামী আলাউদ্দিন সিকদার প্রতিনিয়ত তার সৎ ভাই ও মামলার বাদী স্বপন সিকদারকে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিয়ে যাচ্ছে । তাই আমি অবিলম্বে মামলার প্রধান আসামী আলাউদ্দিন সিকদারের গ্রেফতার ও আমার বােনের হত্যাকারীদের শাস্তি দাবি করছি ।

এ সময় নিহত কুলসুম বেগমের ভাই আব্দুল হালিম ফকির , মেয়ে তাসলিমা বেগম , ছেলে মহসিন সিকদার , স্বপন সিকদার উপস্থিত ছিলেন । নিহত কুলসুম বেগমের ছেলে ও মামলার বাদী স্বপন সিকদার অভিযােগ করে বলেন , মামলা প্রত্যাহার করে না নিলে আমার সৎ ভাই আলাউদ্দিন সিকদার আমাকে হত্যা করবে বলে হুমকি দিয়েছে । মামলা তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার এসআই হিমেল রানা বলেন , মামলার ৭ আসামীর মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে । বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে । উল্লেখ্য : গত ৪ জুলাই কুলসুম বেগমকে তার সৎ ছেলেরা পিটিয়ে হত্যা করে । কুলসুম বেগম উপজেলার রাজিন্দারপাড়া গ্রামের ছবুর আলী সিকদারের দ্বিতীয় স্ত্রী ।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz