কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অন্যের গাছ থেকে আম পাড়ার অভিযােগে আমানুল্লাহ শেখ ( ১৫ ) নামে এক মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযােগ উঠেছে । নিহত আমানুল্লাহ উপজেলার কুশলা ইউনিয়নের চৌরখুলী গ্রামের কৃষক জাকির হােসেন শেখের ছেলে । সে উপজেলার কুশলা আলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেনীর ছাত্র । এ ঘটনায় নিহত আমানুল্লাহর পরিবারে চলছে এখন শােকের মাতম । অপরদিকে নিহত আমানুল্লাহর পিতা জাকির হােসেন শেখ বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযােগ দায়ের করেছেন ।

গত সােমবার বেলা ১২ টার দিকে আম পাড়ার অপরাধে মাদ্রাসা ছাত্র আমানুল্লাহকে পার্শ্ববর্তী আউয়াল শেখের ছেলে রফিকুল শেখ বাবু ও আউয়াল শেখের ছেলে রহিম শেখ লােকজন নিয়ে আমানুল্লাহকে মারপিট করেন । এতে সে গুরুতর আহত হয় । আহত আমানুল্লাহকে প্রথমে গােপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় । সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেল সাড়ে পাঁচটার দিকে আমানুল্লাহর মৃত্যু হয় । নিহত আমানুল্লাহ মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় । শােকের ছায়া নেমে আসে । অপরদিকে আমানুল্লাহকে হত্যার অভিযােগে অভিযুক্ত রফিকুল ইসলাম শেখ বাবু ও রহিম শেখের পরিবারের লােকজন এলাকা ছেড়ে পালিয়ে যায় । নিহত আমানুল্লাহর চাচা জাহিদ শেখ বলেন , খুনি রফিকুল ইসলাম শেখ বাবু ও রহিম শেখ আমার সামনে আমানুল্লাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে । আমি প্রতিহত করতে গেলে তারা আমাকেও ধর করে । এ ব্যাপারে জানার জন্য রফিকুল ইসলাম শেখ বাবু ও রহিম শেখের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি ।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন , নিহত আমানুল্লাহর পিতা জাকির হােসেন শেখের একটি লিখিত অভিযােগ পেয়েছি । অভিযুক্ত আসামীদের গ্রেফতারে চলছে । অপরদিকে এলাকায় পুলিশ মােতায়েন করা হয়েছে । এলাকার অবস্থা বর্তমানে শান্ত রয়েছে ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz