Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৯৬°সে
শিরোনাম:
যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা। গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।। শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩ পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে

০৩ নং নিতাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ মঞ্জুরুল আলম(গোলাম মওলা)

 বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর শেষ কবে.? পৃথিবী জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর এ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জল্পনা আর কল্পনা।

তারই ধারাবাহিকতায় নীলফামারী কিশোরগঞ্জ উপজেলা ০৩ নং নিতাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। অত্র ইউনিয়ন বাসীর সকলের প্রিয় মুখ, সমাজসেবক, সৎ বলিষ্ঠ গরীব দুঃখি মেহনতী মানুষের বন্ধু, তরুন প্রজন্মের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদি, আপোষহীন নেতা।মোঃ মঞ্জুরুল আলম (গোলাম মওলা)।

মোঃ মঞ্জুরুল আলম( গোলাম মওলা) ০৩নং নিতাই ইউনিয়ন বাসির প্রতি উদ্দেশ্য করে বলেন, আমি কথায় নয় কাজে বিশ্বাসী , নিতাই ইউনিয়ন বাসিকে, অগ্রীম কোনো মিথ্যা আশ্বাস নয়। আমি বাস্তবতায় বিশ্বাসী আমি আপনাদের সমর্থন পেলে নিতাই ইউনিয়নের সম্মান রক্ষায় সর্বক্ষণ নিবেদিত থাকার প্রত্যয়ে অঙ্গীকারব্দ।আমার ইউনিয়নের সকল সাধারণ মানুষের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিবো।

এবং তাদের দুর্ভোগ নিবারনের জন্য নিরলস ভাবে কাজ করে যাবো, এলাকাবাসিকে পরিছন্ন মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদান করবো। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে ইউনিয়নের সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে, আমাকে চেয়ারম্যান হিসাবে গরীব অসহায় এবং সকল মানুষের বিপদে আপদে পাশে দারানোর সুযোগ করে দেওয়ার জন্য, আমি সকলের প্রতি অনুরোধ জানাই ।

দল-বল নির্বিশেষে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। আমি জনগণের সাথে সর্বক্ষণ আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান
বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।।
শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি
ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩
পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা
কাল শপথ, ড. ইউনূসকে সর্বাত্মক সহযোগিতা করব : সেনাবাহিনীর প্রধান

আরও খবর

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz