সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলী সোমবার (৩০ অক্টোবর) অত্র জেলার মাধবপুর সার্কেল অফিস ও মাধবপুর থানা বার্ষিক পরিদর্শন করেছেন।

সম্মানিত পুলিশ সুপার মহোদয় মাধবপুর থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান জনাব নির্মলেন্দু চক্রবর্তী,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল),হবিগঞ্জ। এ সময় পুলিশ সুপার মহোদয়কে মাধবপুর থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে মাধবপুর থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহণ শেষে সম্মানিত পুলিশ সুপার মহোদয় মাধবপুর সার্কেল অফিস ও মাধবপুর থানার বিভিন্ন কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিষ্টার খতিয়ে দেখেন। পরিদর্শনের সময় পুলিশ সুপার মহোদয় মাধবপুর সার্কেল অফিস ও মাধবপুর থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন ও বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি মাধবপুর থানা এলাকায় বৃক্ষরোপন অভিযানে অংশগ্রহণ করেন।

এছাড়াও পরিদর্শনকালে উপস্থিত ছিলেন;জনাব নির্মলেন্দু চক্রবর্তী,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল),হবিগঞ্জ,জনাব মোঃ রাকিবুল ইসলাম খান, অফিসার ইনচার্জ,মাধবপুর থানা,হবিগঞ্জ,পুলিশ পরিদর্শক (তদন্ত),মাধবপুর থানা,মাধবপুর থানাধীন তদন্ত ও ফাড়িঁর ইনচার্জগণ সহ মাধবপুর থানায় কর্মরত অফিসার ও ফোর্সগণ।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz