Header Border

ঢাকা, শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.০৫°সে
শিরোনাম:
যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা। গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।। শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩ পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে

রাণীনগরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন

রাণীনগরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন

নওগাঁর রাণীনগরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জিআর (অর্থ) ও ভিজিএফ (অর্থ) দু:স্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে বিতরন করা হচ্ছে। উপজেলার ৮টি ইউনিয়নের ৪হাজার মানুষকে ৫শত টাকা ও ৮হাজার ৭শত ৪১জনকে ৪৫০টাকা করে উপহার প্রদান করা হচ্ছে। ধারাবাহিক ভাবে ৮টি ইউনিয়নেই এই উপহার বিতরন করা হবে। মঙ্গলবার সদর ও কালীগ্রাম ইউনিয়নে এই উপহার বিতরন করা হয়।

প্রথমে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদ (সদর) প্রাঙ্গনে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল। খট্টেশ্বর রাণীনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আহসান হাবিব স্বপনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন আকন্দ, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমুখ।

এছাড়াও পরে ধান কাটা শ্রমিকদের মাঝেও ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন করোনা ভাইরাস প্রতিরোধে চলমান লকডাউনে বেকার ও কর্মহীন হয়ে পড়া দু:স্থ, অসহায় ও দরিদ্র মানুষরা যেন ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারে সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিজের তহবিল থেকে এই উপহার পাঠিয়েছেন। আমরা সেই উপহারগুলো প্রকৃত প্রাপ্যদের হাতে তুলে দেওয়ার চেষ্টা করছি। পর্যায়ক্রমিক ভাবে সকল ইউনিয়নে এই উপহারগুলো বিতরন করা হবে। বিতরনের ক্ষেত্রে বিন্দুমাত্র অনিয়ম বরদাস্ত করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান
বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।।
শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি
ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩
পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা
কাল শপথ, ড. ইউনূসকে সর্বাত্মক সহযোগিতা করব : সেনাবাহিনীর প্রধান

আরও খবর

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz