নওগাঁর রাণীনগরে ধারের পাওনা ৪০০ টাকা ফেরত না দেওয়ায় মো: সুজন (১৯) নামে এক যুবককে ছুরিকাঘাত করে আহত করার অভিযোগ উঠেছে পাওনাদারের বিরুদ্ধে। রবিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার গোনা ইউনিয়নের ভবানীপুর মাস্টারপাড়া গ্রামে এ ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে। আহত যুবক সুজন ভরানীপুর গ্রামের সাইদুরের ছেলে।

পাওনাদার একই গ্রামের যুবক নয়ন হোসেনের ছুরিকাঘাতে আহত সুজনকে স্থানীয় কয়েকজন উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে রাণীনগর উপজেলা হাসপাতালে নিয়ে আছেন। হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাকে চিকিৎসা দেন।

চিকিৎসক জানান, ছুরিকাঘাতের কারনে ওই যুবকের হাতে ও পিঠে দুইস্থানে গভীর ক্ষত হয়। ক্ষতর স্থানে ৪ থেকে ৫টি সেলাই দিতে হয়েছে। আহত যুবক মো: সুজন জানান, গত ৪ দিন আগের একই গ্রামের ওম্বর হোসেনের ছেলে নয়নের কাছ থেকে ৪০০ টাকা ধার হিসাবে নিই। আমার কাছে টাকা না থাকায় তাকে টাকাটা ফেরত দিতে পারিনি। রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে বাড়ি থেকে বেড়িয়ে কৃষি কাজের সন্ধ্যানে বাজারের দিকে যাচ্ছিলাম। ভবানীপুর মাষ্টারপাড়া এলাকায় পৌঁছালে নয়নের সাথে দেখা হয়।

সেখানে নয়ন আমার কাছ থেকে ধারের ৪০০ টাকা ফেরত চাইলে আমি কয়েকদিন পর দিতে চাই। এ সময় নয়ন ক্ষিপ্ত হয়ে আমাকে টিপচাকু দিয়ে হাতে ও পিঠে ছুরিকাঘাত করে। এতে আমি গুরুত্বর আহত হই। এ বিষয়ে অভিযুক্ত পাওনাদার নয়ন হোসেনের সাথে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি। এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি জানতে পেরে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত ভুক্তভোগী এবং তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।