Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.০২°সে
শিরোনাম:
যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা। গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।। শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩ পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে

যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা।

Oplus_131072

ফরিদপুরের আলফাডাঙ্গায় স্বামীর যৌতুকের টাকা না দেওয়ায় গৃহবধূ ইলমা জামানকে নির্মম ভাবে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করার চেষ্টা করেছে বলে অভিযোগ করেছে স্বজনরা।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৭টায় উপজেলার কুমুরতিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় গৃহবধুর বাবা ইকরামুজ্জামান মোল্লা বাদি হয়ে আলফাডাংঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়  পারিবারিকভাবে গোপালগঞ্জের কাশিয়ানী  উপজেলার বরাশুর গ্রামের মোঃ মোঃ ইকরামুজ্জামান ইয়ার মোল্যা’র মেয়ে ইলমা জামান (২৩) সঙ্গে বিয়ে হয় ফরিদপুরে আলফাডাঙ্গা উপজেলার কুমুরতিয়া গ্রামের কুবাদ শেখের ছেলে স্বপন শেখ (৩৮) সঙ্গে। ২০১৯ সালে তাদের বিয়ে হয়। এই দম্পত্তির সংসারে দুই বছর দুই মাস বয়সী মেহেরীমা নামে এক কন্যা সন্তান আছে। ইলমা’র পারিবারিক অবস্থা বেশি ভালো না হওয়ায় সত্বেও  ইলমাকে শারীরিক ও মানসিক নিযাতন করে। চাপ দিয়ে তার পরিবারের কাছ থেকে নগদ টাকা, আসসাবপত্রসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার যৌতুক আদায় করে স্বপন শেখ ও তার পরিবারের লোকজন। আরও লাখ টাকা যৌতুকের জন্য চাপ দিতে থাকে স্বপন শেখ ও তার পরিবারের লোকজন। চাহিদামত যৌতুক না পেয়ে গত ২০২২ সালের মে মাসের ৪ তারিখে ইলমাকে পিটিয়ে রক্তাক্ত করে। এরপর তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় স্বপন শেখ ও তার পরিবারের লোকজন। সালিশ-বৈঠক করে এবং আর মারধর করবে না, যৌতুক দাবি করবে না এই শর্তে ইলমাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যায় স্বপন শেখ ও তার পরিবারের লোকজনহয়। সম্প্রতি এক লাখ টাকা যৌতুকের জন্য ইলমা’র ওপর আবার চড়াও হয় তার শ্বশুর বাড়ির লোকজন।
ইলমা’র পরিবারের পক্ষ থেকে আর যৌতুক দিতে অপরাগতা প্রকাশ করা হয়। চাহিদামতো যৌতুক না পেয়ে একপর্যায়ে এক তরুণীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে স্বপন শেখ। স্বামী স্বপন শেখ পরকীয়ায় জড়িয়ে পড়ার পর প্রায় প্রতিদিনই স্ত্রী ইলমাকে নির্মম ভাবে নির্যাতন করতো। এক পর্যায়ে সোমবার সকাল ৭টায় ইলমাকে তার স্বামী স্বপন শেখ ও শ্বশুর বাড়ির লোকজন বেধড়ক মারধর করে ও গলা টিপে ধরে হত্যা করার চেষ্টা করে তখন ইলমার চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয় লোকজন ঘর ভিতর  থেকে ইলমা কে উদ্ধার করেন ও ইলমার পরিবার কে খবর দেয়।
ইলমার বাবার বাড়ির লোকজন তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ইলমা’র মা সিপুর বেগম (৪৫) বলেন, সাড়ে ৪ লাখ টাকা যৌতুক দিয়েছি। আরও এক লাখ টাকা যৌতুকের জন্য আমার মেয়েকে তার স্বামী স্বপন শেখ সবসময় মারধর করে।
ইলমার বাবা মোঃ ইকরামুজ্জামান ইয়ার মোল্যা (৫৪) জানান, যৌতুকের আরও টাকা না পেয়ে স্বপন শেখ পরকীয়ায় জড়িয়ে পড়ে। পরকীয়ায় বাধা দেওয়ায় স্বপন শেখ ও তার পরিবারের লোকজন আমার মেয়ে কে পিটিয়ে ও গলা টিপে হত্যা করার চেষ্টা করেছে, আমি এর সঠিক বিচার চাই।
এঘটনায় আলফাডাঙ্গা থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ
গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান
গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা
গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে
জাতীয় সংগীত পরিবর্তনের ষড়যন্ত্রের প্রতিবাদে গোপালগঞ্জে ছাত্রজনতার বিক্ষোভ
১১ দফা দাবীতে গোপালগঞ্জে পুলিশের বিক্ষাভ

আরও খবর

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz