বাগেরহাটের মোল্লাহাটে পূর্ব শত্রুতার জেরে আবদুল্লাহ বিশ্বাস (৪২) নামে এক মাছ ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে লোহার রড ও হাতুড়ি পেটা করাসহ এক লক্ষ আশি হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুলিয়া ইউনিয়ন এলাকার ঘাটবিলা স্কুলের সামনে শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় আহত আবদুল্লাহ বিশ্বাসকে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাৎক্ষণিক খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আবদুল্লাহ বিশ্বাস একই উপজেলার কুলিয়া গ্রামের মৃত সাহেব আলী বিশ্বাসের ছেলে।

ভিকটিমের নিকটাত্মীয় সুত্র জানায়, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ফকিরহাটের ফলতিতা আড়তে (বাজারে) মাছ কিনতে যাচ্ছিলেন আবদুল্লাহ বিশ্বাস। আবদুল্লাহকে যাত্রা পথে থামিয়ে পূর্ব শত্রুতার জেরে কুলিয়া গ্রামের  খরশু ও রবিউলের ইন্দনে ৫/৬ জনে লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে কাছে থাকা নগদ এক লক্ষ আশি হাজার টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় তার বাম হাত ভেঙ্গে গেছে। ভিকটিমের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় থানায় অভিযোগ করা সম্ভব হয় নাই তাই পরবর্তীতে মামলা দায়ের করেন বলে জানান তারা।
এ বিষয়ে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ বলেন, এখন পর্যন্ত এ খবর তার জানা নাই তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।