বাগেরহাটের মোল্লাহাটে দোকানের বাকি দুইশত টাকা আদায় করাকে কেন্দ্র করে হামলা ও দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। উপজেলার কাহালপুর পশ্চিম পাড়া এলাকায় শুক্রবার সকালে হামলা ও জুম্মা নামাজের পর সংঘর্ষের এ ঘটনা ঘটে। এঘটনায় আহতদের মোল্লাহাটে ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে স্থানীয় মুদি দোকানী নঈম মোল্লা তার পাওনা টাকা আদায় করতে কিছু লোকের সহযোগিতায় দেনাদার আনিচুর রহমান মোল্লা’কে মারপিট করে। এরপর উক্ত মারপিটের বিষয় নিয়ে জুম্মার নামাজ শেষে মসজিদের সামনে দোকানী নঈম ও  আনিচুর রহমান এ দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর আহত জাফর মোল্লা (৩৪), মফিজ মোল্লা (৩৮), খায়ের মোল্লা (৬৭), শামীম মোল্লা (৩০), সাকিব মোল্লা (২৫), সিদ্দিক মোল্লা (৭২) ও তানভিন মোল্লা (২০)’কে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ জানান, কয়েকজন যখম হয়েছে। এক পক্ষ কর্তৃক অনৈতিক সুবিধা নেয়ার জন্য যখমীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা অপবাদ ছড়ানো হচ্ছে বলেও জানান তিনি। অফিসার ইনচার্জ আরো জানান, অভিযোগ পেলে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।