গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন টুঙ্গিপাড়া থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান।

৩রা ই এপ্রিল ২০২৩ টুঙ্গিপাড়া থানার দায়িত্ব ভার গ্রহণ করার পর এস এম কামরুজ্জামান কর্মদিবসের শুরু ক্ষণে থানার অন্যান্য কর্মকর্তা দের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন । পরে পবিত্র ফাতেহা পাঠ শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ ৭৫ এর ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদদের রুহের মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রীর সু-স্বাহ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি ঢাকা রেঞ্জের ডিআইজি  সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এবং গোপালগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম স্যারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বঙ্গবন্ধু সমাধিতে টুঙ্গিপাড়া থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবয়ানের মাধ্যমে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সকল বাধা অতিক্রম করে জাতীয় স্বার্থে কাজ করার অঙ্গীকার সহ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের শপথ গ্রহণ করেন।