নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্রসহ ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে এ আসনে ৪ প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল ঘোষণা করা হয়। মনোনয়নপত্র জমা দেওয়ার পর যাচাই-বাছাই শেষে সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ-৬ সংসদীয় আসনে বৈধ ও বাতিল হওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম মওলা।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে অংশ নিতে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এদের মধ্যে চার প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল ও আটজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মনোনয়নপত্র বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, জাতীয় পার্টির প্রার্থী আবু বেলাল হোসেন জুয়েল, তৃণমূল বিএনপির পিকে আব্দুর রব, স্বতন্ত্র এ্যাড. ওমর ফারুক সুমন, বীর মুক্তিযোদ্ধা মো. নওশের আলী, জাহিদুর ইসলাম, বাংলাদেশ কংগ্রেস এর সরদার মো. আব্দুস ছাত্তার ও জাকের পার্টির রবি রায়হান। আর মনোনয়নপত্রের সঙ্গে সংসদীয় এলাকার ১ ভোটারের সম্মতিসূচক স্বাক্ষর তালিকায় অসঙ্গতিসহ বিভিন্ন ত্রুটি থাকায় স্বতন্ত্র প্রার্থী নাহিদ ইসলাম বিপ্লব, এমএ রতন ও শাহজালাল উদ্দীনের মনোনয়ন ফরম বাতিল করা হয়। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী খন্দকার ইন্তেখাব আলম হলফনামায় স্বাক্ষর না করায় তার মনোনয়ন ফরম বাতিল করা হয়েছে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz