গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইমামের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।

 আটক দুই যুবক মো. আবদুল্লাহ (১৯) গিমাডাঙ্গা পূর্বপাড়া গ্রামের কামাল শেখের ছেলে ও মহারাজ শেখ (১৯) শ্রীরামকান্দি উত্তরপাড়া গ্রামের ওসমান শেখের ছেলে। মঙ্গলবার সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তন্ময় মন্ডল।

 ভুক্তভোগী ঐ মসজিদের ইমাম সাংবাদিকদের বলেন, আমি প্রতিদিনের ন্যায় দুপুরের খাবার পর টুঙ্গিপাড়া শেখ রাসেল পৌর শিশু পার্কে হাঁটতে বের হ‌ই। আমি হাঁটতে হাঁটতে অনুমানিক দুপুর ৩:১৫ মিনিটে ২নং লেক ঘাটলার কাছে বকুল তলে আসলে উক্ত আসামি চারজন আমাকে ঘিরে ধরে। এবং এক নম্বর আসামি মোঃ আব্দুল্লাহ (১৯) আমার গলায় ছুরি ধরে আমার কাছ থেকে আমার একটি স্মার্ট ফোন ও ২০০০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এবং আমি যেন চিৎকার না করি সেই জন্যে আমাকে নানা ভাবে ভয়ভীতি দেখায়। পরে এক পর্যায়ে আমি চিৎকার করে উঠলে লোকজন এসে আমাকে ছিনতাইয়কারীদের হাত থেকে রক্ষা করে। পরে স্থানীয়দের সহায়তায় আসামি ২জন কে ধরতে সক্ষম হয় পুলিশ।  এবং বাকি ২জন আসামি ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

 এ বিষয়ে টুঙ্গিপাড়া টুঙ্গিপাড়া থানার ওসি তদন্ত তন্ময় মন্ডল বলেন, মঙ্গলবার সকালে  আটক দুই যুবককে জেলহাজতে পাঠানো হয়েছে ও বাকিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।