Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০.৫৬°সে
শিরোনাম:
যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা। গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।। শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩ পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে

গোবিন্দগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধুকে নির্যাতনের অভিযোগ

 গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের মোছাঃ বেগম নামের এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামী বিরুদ্ধে।

এ ব্যাপারে শনিবার স্বামী মোঃ শাকিরুল ইসলাম সহ তিনজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের মোঃ ফজলু ছেলের মোঃ শাকিরুল ইসলাম সাথে আনুমানিক গত ১০ বছর ইসলামি শরিয়ত মোতাবেক মোছাঃ বেগমের বিয়ে হয়।

ওই দম্পতির সন্তান মোঃ ছামিরুল (০৭) ও মোছাঃ সোনাইরা (০৫)মাসের দুটি সন্তান রয়েছে। বিয়ের সময় মোছাঃ বেগমের পরিবার নগদ টাকা এবং জিনিসপত্রসহ প্রায় এক লাখ টাকার যৌতুক দেন।বিয়ের কিছুদিন যেতে না যেতেই আবারও বিভিন্ন সময়ে যৌতুকের দাবি করে মোছাঃ বেগমের উপরে তার স্বামীসহ পরিবারের সকল সদস্যারামিলে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসে পরর্বতীতে মেয়ের সুখের কথা বিবেচনা করে জামাইয়ের দাবির প্রেক্ষিতে আরও বিভিন্ন সময়ে জামাইকে অর্থনৈতিক সহযোগিতা করে।

কিন্তু অর্থলোভী শাকিরুল আবাবও একলক্ষ টাকা দাবি করলে মোছাঃ বেগম তাতে অস্বীকৃতি জানালে তার ওপর স্বামীর নির্যাতন বেড়ে যায়।একপর্যায়ে গত ২৩ জুন দিবাগত রাতে শাকিরুল সহ তার পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে মোছাঃ বেগমের উপর শারীরিক নির্যাতন চালায় এতে করে বেগমের অবস্থা অশংকাজনক হলে তার এলাকাবাসী মোছাঃ বেগমের বাবার বাড়িতে খবরদিলে তার ভাই এবং এলাকাবাসীর সহযোগিতায় তাকে গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।অভিযোগ সূত্রে জানাযায়, অর্থলোভী শাকিরুল মোছাঃ বেগমের পরিবারের কাছ থেকে অন্যয়ভাবে দাবিকৃত টাকা না পেয়ে ২য় বিবাহ করে এবং মোছাঃ বেগমের উপর শারীরিক নির্যাতন চালায়।

এবিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম.মেহেদী হাসান জানান,অভিযোগ হাতে পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ
গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান
গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা
খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত
বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।।
শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি

আরও খবর

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz