Header Border

ঢাকা, শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৪২°সে
শিরোনাম:
যৌতুক না পেয়ে, স্ত্রীকে হত্যার চেষ্টা, বিচার পেতে থানায় মামলা। গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মির মোহাম্মদ সাজেদুর রহমানের যোগদান গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত বরিশাল নগরীর নাজিরের পুলে মাদক কেনাবেচা বন্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন।। শিক্ষকদের তালাবদ্ধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩ পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা গোপালগঞ্জে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আ’লীগ নেতার বিরুদ্ধে

কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদান রাখায় বিইউপিএফ’র স্বর্ণপদক পেলেন গোবরা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী

COVID-19 dainikshatabarsa.com

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম -এর আয়োজনে “বাংলা ভাষা–বাংলাদেশ ও বঙ্গবন্ধু” শীর্ষক এক আলোচনা সভা এবং কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য ইউপি চেয়ারম্যান/ সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে রাজধানীর ফার্স হোটেলে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) -এর সভাপতি এস. এ. এম. জাকারিয়া আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।

বিইউপিএফ -এর সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূইয়া রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এড. সাইফুজ্জামান, চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজগর টগর, এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান, সিআইপি আলহাজ্ব হারুন অর রশীদ, মাই টিভির চেয়ারম্যান ও মহা ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অণু জীববিজ্ঞানী অধ্যাপক ড.ফিরোজ আহমেদ, ডেমোক্রেসি ওয়াচের নির্বাহী পরিচালক ও বিইউপিএফ -এর উপদেষ্টা ওয়াজেদ ফিরোজ।

পরে আলোচনা সভা শেষে কোভিড-১৯ মোকাবেলায় ও যোগ্য সমাজ সেবক হিসাবে গোপালগঞ্জ সদর উপজেলার ২০ নং গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সফিকুর রহমান চৌধুরী (টুটুল) কে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) -এর সৌজন্যে সম্মাননা স্মারক ও স্বর্ণপদক প্রদান করা হয়। কোভিড-১৯ মোকাবেলায় এবং যোগ্য সমাজসেবক হিসেবে সমাজের ভূমিকা রাখায় গোপালগঞ্জ ছাড়াও দেশের অন্যান্য জেলার ইউপি চেয়ারম্যান/ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক ও স্বর্ণ পদক বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জে নবাগত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের যোগদান ও দায়িত্বভার গ্রহণ
গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা’র বদলিজনিত বিদায় সংবর্ধনা
খতিব মুফতি রুহুল আমিন আত্মগোপনে নই , অসুস্থতায় অনুপস্থিত
ফকিরহাটে ইজিবাইকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষে নারীসহ নিহত-৩
জাতীয় সংগীত পরিবর্তনের ষড়যন্ত্রের প্রতিবাদে গোপালগঞ্জে ছাত্রজনতার বিক্ষোভ
কাল শপথ, ড. ইউনূসকে সর্বাত্মক সহযোগিতা করব : সেনাবাহিনীর প্রধান

আরও খবর

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz