কোটালীপাড়া প্রতিনিধি::
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ১৭জনের নমুনা পরীক্ষায় ১১জনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে এ উপজেলায় করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯।
আজ মঙ্গলবার উপজেলা স্বাস্থ্যকেন্দ্র সুত্রে এ তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা . সুশান্ত বৈদ্য বলেন , গত রবিবার ( ১৭ এপ্রিল ) উপজেলার বিভিন্ন এলাকায় ঢাকা থেকে ফিরে আসা ১৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল । এদের মধ্যে কুশলা ইউনিয়নের কুশলা গ্রামে ২ জন , সেনারগাতি ১ জন , টুপুরিয়া ৩ জন , রামশীলের জহরের কান্দি ১ জন , হিরণ ইউনিয়নের তারাশী গ্রামে ২ ভাই ও গােপালগঞ্জ সদর উপজেলায় ২ জন করে মােট ১১ জনের পজিটিভ রির্পোট এসেছে । তবে সদর উপজেলার ২ জন কোটালীপাড়ায় বেড়াতে এসেছিল । এ নিয়ে এ উপজেলায় মােট আক্রান্তের সংখ্যা দাঁড়ালাে ১৯। এই ১৯ জনের মধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন ।

এদিকে ১৭ জনের নমুনা পরীক্ষায় ১১ জন পজিটিভ আসায় উপজেলা প্রশাসন থেকে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক জরুরী সভার আয়ােজন করা হয় । উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানে সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) মাে : মহসিন উদ্দিন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস , সাধারণ সম্পাদক আয়নাল হােসেন শেখ , পৌর মেয়র হাজী মাে : কামাল হােসেন , ইউপি চেয়ারম্যান গােলাম কিবরিয়া দাড়িয়া , কামরুল ইসলাম বাদল বক্তব্য রাখেন । সভায় সকল দোকানপাট – গনপরিবহণ বন্ধ ও যারা বাহির থেকে কোটালীপাড়ায় প্রবেশ করবে তাদের বাধ্যতামূলক ১৪ দিন প্রাতিষ্ঠানিক হােমকোয়ারেন্টিনে থাকাসহ নানা সিন্ধান্ত গ্রহণ করা হয়।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz