কোটালীপাড়া প্রতিনিধি :

“বিট পুলিশিং সফল করি , সুখী নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিট পুলিশিং এর দুটি কার্যালয় উদ্বোধন করা হয়েছে ।

মঙ্গলবার উপজেলার হিরণ ইউনিয়নের মাঝবাড়ী ও বান্ধাবাড়ী ইউনিয়নের বান্ধাবাড়ী বাজারে এ কার্যালয় দুটির উদ্বোধণ করা হয় । কোটালীপাড়া থানার ওসি শেখ শেখ লুৎফর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে হিরণ ইউনিয়নের মাঝবাড়ী কার্যালয়টি উদ্বোধন করেন । এ সময় হিরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গােলাম কিবরিয়া দাড়িয়া , জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না উপস্থিত ছিলেন । অপরদিকে কোটালীপাড়া থানার ওসি ( তদন্ত ) মাে : জাকারিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে বান্ধাবাড়ী ইউনিয়নের বান্ধাবাড়ী বাজারের কার্যালয়টির উদ্বোধন করেন ।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন , পুলিশের সেবা সাধারণ জনগনের দোরগােড়ায় পৌছে দেওয়ার জন্য বিট পুলিশিং সৃষ্টি করা হয়েছে । এই বিট পুলিশিং কার্যালয়ে একজন পুলিশ অফিসার নিয়মিত ভাবে অফিস করবেন । তিনি সেখানে বসে মানুষের সমস্যার কথা শুনবেন এবং সমাধান করার চেষ্টা করবেন ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz