ফারহান লাবিব, টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ করোনা মহামারীর এই ক্রান্তি কালের শুরু থেকেই বিভিন্ন সহায়তা ও পরামর্শ দিয়ে আসছে টুঙ্গিপাড়ার কৃতি সন্তান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ পরিবারের গর্বিত সদস্য বাগেরহাট ২ (দুই) আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন (এম,পি)। যার ধারাবাহিকতায় আবারো টুঙ্গিপাড়া বাসীর সেবায় এগিয়ে আসছেন তিনি।

আতংকিত নয়, “করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হোন” এই শ্লোগানে গণসচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন (এম,পি) এর পক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগ এবং পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। করোনা ভাইরাস প্রতিরোধে থানা পর্যায়ে গণসচেতনতা বৃদ্ধিতে উপজেলা এবং পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন ধরনের সেবা ও পরামর্শ দেয়ার মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন দীর্ঘদিন ব্যাপি।

যার পরিপ্রেক্ষিতে আজ (২৭ জুন) শনিবার টুঙ্গিপাড়া উপজেলার টুঙিপাড়া পৌরসভার পাটগাতী বাজার, পাটগাতী বাসষ্ট্যান্ডের সাধারণ ব্যবসায়ী এবং সাধারণ জনগণের মাঝে উপজেলা আওয়ামীলীগ এবং পৌর আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক  বিতরণ করা হয়।

আজ সকাল ১০ ঘটিকায় পাটগাতী বাজার ব্যবসায়ী, পাটগাতী বাসষ্ট্যান্ডের ব্যবসায়ী এবং সাধারন জনগণের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় তারা গণসচেতনতা মূলক বিভিন্ন বক্তব্য এবং পরামর্শ প্রদান করেন। সচেতনতা মূলক এ কার্যক্রমের সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ উজ্জল হোসেন কুটি, পাটগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান পান্না সহ অঙ্গসহোযোগী সংগঠনের আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জাতির জনকের পূণ্য ভুমি টুঙ্গিপাড়ায় সচেতনমূলক ও প্রশংশনীয় মহান এ উদ্যোগে সাধারন মানুষ করোনাভাইরাস নিয়ে সচেতন হওয়ার ক্ষেত্রে উৎসাহিত হচ্ছে এবং করোনা মোকাবেলায় ব্যপক ভূমিকা পালন করবে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz