Header Border

ঢাকা, রবিবার, ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল) ২৫.৯৬°সে
শিরোনাম:
ফকিরহাটের কাথলী ৬ষ্ঠ গীতা শিক্ষা কেন্দ্রের শুভ  উদ্বোধন  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন আল-আকসা মসজিদের ইমাম ও খতিব শেখ আলী ওমর ইয়াকুব আব্বাসী গোপালগঞ্জে হতদরিদ্র শিশুদের স্কুল জ্ঞানের পাঠশালার বাৎসরিক পিঠা উৎসব অনুষ্ঠিত মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, আহত – ১০ রাঙ্গাবালীতে ৩ কেজি গাঁজা সহ আটক এক পটুয়াখালীতে দিন ব্যাপী সরস্বতী পূজা উদ্যাপন করেছে সনাতন ধর্মালম্বীরা রাণীনগরে পুলিশের অভিযানে ৯ জুয়াড়ি আটক Anti-virus Software — What You Need to Know ফকিরহাট ট্যাংকলরির ধাক্কায় মটরসাইকেল  চালক নিহত আত্রাইয়ে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদরাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন

শেখ রকিবকে সমর্থন জানিয়ে গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জি এম সাহাব উদ্দিন আজম

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

আগামী ১৫ জুন (বুধবার) অনুষ্ঠিতব্য গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে শেখ রকিব হোসেনকে (নারিকেল গাছ প্রতীকে) সমর্থন জানিয়ে পৌরনির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মেয়র পদে অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জি এম সাহাব উদ্দিন আজম।

আজ শুক্রবার (১০ জুন) বেলা সাড়ে ১১টায় শহরের চৌরঙ্গী মোড়ে দাঁড়িয়ে তিনি এ ঘোষণা দেন। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের চলমান উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে প্রধানমন্ত্রীর চাচা শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন হিটু, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীতিশ রায় ও বিপুল সংখ্যককর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। পৌরনির্বাচন থেকে সরে দাঁড়ানোর খবরে তার কর্মী-সমর্থকদেরকে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা যায়।জি এম সাহাব উদ্দিন বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে এবং গোপালগঞ্জ-২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের দিক নির্দেশনায় এ পৌর নির্বাচন থেকে তার মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন।

এসময় তিনি আরো বলেন, আমি পূর্বেও পৌরবাসীর বিপদে-আপদে, সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন আল-আকসা মসজিদের ইমাম ও খতিব শেখ আলী ওমর ইয়াকুব আব্বাসী
গোপালগঞ্জে হতদরিদ্র শিশুদের স্কুল জ্ঞানের পাঠশালার বাৎসরিক পিঠা উৎসব অনুষ্ঠিত
টুঙ্গিপাড়ায় স্মার্ট কার্ডের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ
টুঙ্গিপাড়ায় আগুনে একটি ঘর ভষ্মিভূত
কাশিয়ানীতে বিনামূল্যের বই কেজি দরে বিক্রির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে -এর শ্রদ্ধা

আরও খবর