Header Border

ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৫.৯৬°সে

রাণীনগরে পুলিশের অভিযানে ৯ জুয়াড়ি আটক

নওগাঁর রাণীনগরে একটি বাড়িতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ইউনিয়ন পরিষদের মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতাসহ ৯জন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার সিম্বা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার খট্টেশ^র রাণীনগর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সিম্বা গ্রামের মৃত হাতেম আলীর ছেলে শুকুর আলী (৪৫), সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিম্বা গ্রামের মৃত জালাল ফকিরের ছেলে সাইদুল ইসলাম (৩৯), ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিম্বা গ্রামের মৃত তছির প্রামানিকের ছেলে জুয়েল প্রামানিক (৪৪) এবং সিম্বা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে চঞ্চল প্রামানিক (৪৮), মৃত জসিম উদ্দীনের ছেলে শহিদুল দেওয়ান (৫০), মৃত আমির খাঁর ছেলে রহিদুল খাঁ (৩৮), মৃত আশরাফ আলী আকন্দের ছেলে চাঁন মিয়া (৩৮), আশরাফ আলীর ছেলে ঝন্টু আকন্দ (৪০) ও খাজের আলীর ছেলে দুলাল হোসেন (৪০)।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, সিম্বা গ্রামের চঞ্চলের বাড়িতে তাসের মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে থানা পুলিশ সেখানে অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তিন সেট তাস ও ২৮ হাজার ৯২০ টাকা জব্দ করে পুলিশ। ওসি আরও জানান, রাতেই তাদের ৯ জনের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা রুজু করা হয়। শুক্রবার দুপুরে আটককৃত ৯ জনকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ ওহিদ আলম লস্করের বিরুদ্ধে ভুক্তভোগী এক নারী কর্মচারীর সংবাদ সম্মেলন
ইন্দুরকানীতে অরুন নামে এক সংখ্যালঘুর উপরে হামলার অভিযোগ
নওগাঁর রাণীনগরে সরকারি ভিডব্লিউবি’র ৪৪ বস্তা চাল জব্দ
গোপালগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৭তম শাখার শুভ উদ্বোধন
বদলে গেল নাফ নদীর সীমান্ত পরিস্থিতি, সতর্ক বিজিবি
কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক ডাঃ শশাঙ্কের সংবাদ সম্মেলন

আরও খবর