বাগেরহাটের মোল্লাহাটে আদালতের নিষেধাজ্ঞা তোয়াক্কা না করে বিরোধপূর্ণ জমিতে জোরপূর্বক দালান বাড়ী নির্মাণ কার্যক্রমের অভিযোগে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

গতকাল বুধবার দুপুরে উপজেলার সরসপুর গ্রামে আদালতের নিষেধাজ্ঞার ওই প্লট/ভূমিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বি,এম, রহমত ওরফে পিকিং বিশ্বাস জানান, মুনিজিলা মোজার সিএস ৩৯২ খতিয়ান এবং এসএ ৫১৪ খতিয়ান এর ২২৭০ নং দাগের ০.৭০ একর জমি পৈত্রিক।

পরবর্তীতে যার বিআরএস খতিয়ান ১০৮২ নং এবং দাগ নং  ৩৩২৯। উক্ত বিআরএস (রেকর্ডে) প্রতিপক্ষ মোঃ লিয়াকত হোসেন মুন্সি গঙ অর্ধেকটা জবরদখল রেকর্ড পান। এরপর উক্ত জবরদখলী ভূমিতে জোরপূর্বক বীর নিবাস (দালান বাড়ী) নির্মাণ কার্যক্রম শুরু করে ঠিকাদার ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম।

এঘটনায় জমির বৈধ মালিকের পক্ষে বি,এম, রহমত ওরফে পিকিং বিশ্বাস আদালতের সরণাপন্ন হয়ে দেঃ ১৪৩/২২ ইং মামলা দায়ের ও ১৪৪ ধারায় নিষেধাজ্ঞা চাওয়া হয়। আদালত উক্ত জমিতে নিষেধাজ্ঞা/১৪৪ ধারা জারি করে যা বলবৎ আছে। উক্ত নিষেধাজ্ঞা অমান্য করে জবর দখল পক্ষের দ্বারা প্রভাবিত হয়ে জোরপূর্বক কার্যক্রম চালাচ্ছেন চেয়ারম্যান রফিকুল ইসলাম।

পিকিং আরো বলেন, আমাদের জমির পাশের প্লটে বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত হোসেন মুন্সির বাড়ি করার মতো নিজস্ব যথেষ্ট জমি রয়েছে। অথচ আমাদের পৈত্রিক জমি জবরদখল স্থায়ীকরণের হীন উদ্দেশ্যে চেয়ারম্যান রফিকুল ইসলামের প্রত্যক্ষ সহযোগিতায় আইন/আদালতের নিষেধাজ্ঞা অমান্য করা হচ্ছে। এঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz