আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর – ৩ আসনে আওয়ামী লীগ নেতা আশরাফুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।একটি মহল ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার জন্য এ অপপ্রচার চালায় বলে জানা গেছে। অপপ্রচারকারীদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের। জানা গেছে, পিরোজপুর – ৩ আসনে এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ডাঃ রুস্তম আলী ফরাজী।

এর আগে তিনি জাতীয় পার্টির মনোনীত এমপি ছিলেন।তার সমর্থনে এবার প্রকাশ্যে মাঠে নেমেছে আওয়ামী লীগের কিছু নেতা-কর্মী।প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি জনপ্রিয় নেতা আশরাফুর রহমানের অপপ্রচারে ব্যস্ত সময় পার করছেন তারা।এমনকি তার বিরুদ্ধে ৭ বছর আগের প্রকাশিত একটি সংবাদ সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেওয়া হয়েছে।সময়ের পরিবর্তনে বাস্তবতার সাথে মিল না থাকা এ সংবাদটি শেয়ার দিয়ে ভোটারদের বিভ্রান্ত করা হয়েছে।

আশরাফুর রহমান মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে তিনি মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৬ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত নৌকার প্রার্থী ছিলেন তিনি।।এরপর জাতীয় পার্টির সাথে আসন সমঝোতায় সারা দেশের ২৬ আসনের মধ্যে এ আসনটি থেকেও নৌকার প্রার্থী প্রত্যাহার করা হয়।

জাতীয় স্বার্থে নৌকার প্রার্থী প্রত্যাহার করা হলেও সাধারণ মানুষ ভূমিদস্যু ও চাঁদাবাজদের আতঙ্কে ভেঙে পড়েন।হতাশা ব্যক্ত করেন তৃনমুল আওয়ামী লীগের নেতা কর্মীরা। স্তব্ধ হয়ে যায় পুরো মঠবাড়িয়া। নৌকা প্রত্যাহার করে নেওয়ার খবর পেয়ে কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন।এ রকম একটি অবস্থায় মঠবাড়িয়াকে নিরাপদ রাখতে আশরাফুর রহমানের প্রতিচ্ছবি হিসেবে শামীম শাহনেওয়াজকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমর্থন দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

শামীম শাহনেওয়াজ আশরাফুর রহমানের আপন বড় ভাই।মুক্তিযোদ্ধার সন্তান এবং রাজনৈতিক পরিবারে বেড়ে ওঠা একজন উচ্চ শিক্ষিত মানুষ। নম্রতা ও ভদ্রতায় রয়েছে বিরল দৃষ্টান্ত।কলার ছড়ি প্রতীক পেয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন তিনি। আশরাফুর রহমানের ভাই প্রার্থী হয়েছে – এমন খবর শুনে উচ্ছ্বসিত হয়েছে সবাই।তবে এতে ভূমিদস্যু ও চাঁদাবাজরা আতঙ্ক হয়ে পড়ে।আতঙ্ক হয়ে আশরাফুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার শুরু করে। আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে মঠবাড়িয়ার জনগণ এ অপপ্রচারের জবাব দিবে বলে মনে করেন অনেকেই।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz