কোটালীপাড়া প্রতিনিধি:

রক্তস্নাত ও অশ্রুসিত বাংলাদেশে নারী নির্যাতন ও হত্যার সংখ্যা বৃদ্ধি পেয়েই চলছে। বিচারের দীর্ঘসূত্রতা.অভিযুক্ত ব্যাক্তিদের সহজেই জামিন প্রাপ্তি ও দৃষ্টান্ত মূলক শাস্তি না হওয়ায় নারী নির্যাতনও হত্যা ন্যায় জঘন্য অপরাধ ঘটেই চলছে।

ইদানিং নিকট আত্মীয় এবং প্রতিবেশীরা প্ররোচনায় এধরনের ঘটনা ঘটছে। নারী নির্যাতন ও হত্যা করা হচ্ছে। মেয়েদের অভিভাবক মেয়ের নিরাপত্তা নিয়েও উদ্বেগ,উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন।

তেমনই একটি জঘন্যতম ঘটনা ঘটেছে গোপালগঞ্জের কোটালিপাড়ার পিনজুড়ি গ্রামের ৬ ওয়ার্ডে। ভাবির কথায় স্ত্রী কে অমানবিক নির্যাতন করছে স্বামী। প্রতিবেশী ভাবির কথা অনুযায়ী স্ত্রী উন্নতি বিশ্বাস (৩০) কে অমানবিক নির্যাতন করেছে স্বামী হরিদাস বিশ্বাস (৪০)। সংবাদ পেয়ে ঘটনার সত্যতা যাচাই করতে ঘটনা স্থলে হাজির হয় দৈনিক শতবর্ষের টিম।

ভুক্তভোগী উন্নতি বিশ্বাসের সাথে কি হয়েছে সে বিষয়ে স্থানীয় মুরুব্বি কালিদাস বিশ্বাসের সাথে সাক্ষাৎ কালে তিনি বলেন যে, প্রতিবেশী মহিলা চুলি বিশ্বাস সম্পর্কে চাচাত ভাবি। তিনি আজ সকালে উন্নতি বিশ্বাসের স্বামীর কাছে তার সম্পর্কে মিথ্যা অভিযোগ করেন। ভাবির কথা অনুযায়ী স্বামী হরিদাস বিশ্বাস তার সাথে কথা বলতে আসলে মন মালিন্যতা সৃষ্টি হয়।

এক পর্যায়ে অবস্থা ভয়াবহ রুপ ধারন করে এবং তার উপর করা হয় অমানবিক নির্যাতন। স্থানীয়রা জানান মাঝে মাঝে এই চুলি বিশ্বাস ও তার ছেলে মেয়েসহ পরিবারের সকলেই উন্নতি বিশ্বাসের উপর নির্যাতন চালায়। উল্লেখ্য যে, চুলি বিশ্বাসের স্বামী কিরন বিশ্বাস সেনাবাহিনীর ক্যান্টনম্যান্টের কেয়ারটেকার।

তার ভয় দেখিয়ে এমন নির্যাতন করে বলে জানান তারা। প্রত্যক্ষদর্শিরা আরো জানান যে, এদের এমন ঝগড়া প্রায়ই হয় সম্প্রতি গতকাল রাতেও এবিষয়ে স্থানীয় মুরব্বিগন বিচার করেন। তাদের বিচার উপেক্ষা করেও তারা আজ সকালে এমন একটা জঘন্যতম কাজ ঘটনায়। ভুক্তভোগী উন্নতি বিশ্বাস বর্তমান চিকিৎসাধীন রয়েছে। পুরো এলাকা জুড়ে চলছে সমালোচোনার ঝড়। এলাকার সকলকেই তিব্র নিন্দাসহ দ্রুত বিচারের দাবি জানায়।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz