কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( বশেমুবিপ্রবি ) এর উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল করােনায় আক্রান্ত হয়েছেন ।

গত শুক্রবার রাতে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সুত্রে এ তথ্য জানা গেছে। মিকাইল ইসলাম টুটুল বর্তমানে কোটালীপাড়া উপজেলার হিরণ গ্রামের নিজ বাড়িতে আইসােলেশনে আছেন ।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা . সুশান্ত বৈদ্য বলেন , গত বৃহস্পতিবার (২৮ মে) মিকাইল ইসলাম টুটুলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছিলাম । শুক্রবার রাতে তার রিপাের্ট পজিটিভ এসেছে । তিনি বর্তমানে তার নিজ বাড়িতে আইসােলেশনে আসেন । তার শারিরীক তেমন কোন অসুবিধা নেই । মিকাইল ইসলাম টুটুলের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে । মিকাইল ইসলাম টুটুল বলেন , সরকার কর্তৃক সাধারণ ছুটি ঘােষনার পর থেকে আমি আমার গােপালগঞ্জ শহরের বাসায় ছিলাম । ঈদের দুই দিন আগে কোটালীপাড়ার বাড়িতে আসি । ঈদের দিন থেকে একটু জ্বর জ্বর অনুভব করি । এরপর গত বৃহস্পতিবার পরীক্ষার জন্য নমুনা দেই । শুক্রবার উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে জানানাে হয় আমার রিপাের্ট পজিটিভ এসেছে । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( বশেমুবিপ্রবি ) এর এই কর্মকর্তা সকলের কাছে দোয়া চেয়েছেন ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz