Header Border

ঢাকা, সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২১.৯৬°সে

পিরোজপুর-১ আসনে সতন্ত্র প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনার প্রেক্ষিতে পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর-ইন্দুরকানী) আসনে সতন্ত্র প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের ২ বারের নির্বাচিত প্রাক্তন সাংসদ আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

মঙ্গলবার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের এক বিশেষ সভায় এ সিদ্ধান্ত হয়। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করতে উৎসাহ প্রদান করেছেন।

এরই প্রেক্ষিতে আজ জেলা আওয়ামীলীগের বিশেষ সভায় সর্বসম্মতিক্রমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের ২ বারের নির্বাচিত প্রাক্তন সাংসদ একে এম এ আউয়ালকে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেয়া হয়েছে। আজ মঙ্গলবার একে এম এ আউয়াল এর পক্ষে মনোনয়ন ফরম কেনা হবে এবং ৩০ নভেম্বর বৃহস্পতিবার পিরোজপুর-১ আসন,( পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী) উপজেলার শহ¯্রাধিক নেতা-কর্মীদের সাথে নিয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিবেন। কার্যালয়ে পিরোজপুর-নাজিরপুর-ইন্দুরকানী উপজেলার শহ¯্রাধিক নেতা-কর্মীদের সামনে নিজেই এ ঘোষণা দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাক্তন সাংসদ আলহাজ্ব একে এম এ আউয়াল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব ও প্রতিযোগীতামূলক করতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ঘোষণাকে শ্রদ্ধা জানিয়ে এবং তিন উপজেলার নেতা-কর্মী ও সাধারণ মানুষের আহবানে সাড়া দিয়ে আমি পির্জোপুর-১ আসনে সতন্ত্রপ্রার্থী হিসাবে প্রতিদন্ধিতা করছি। তিনি বলেন, আমি এর আগে এই আসনে ২বার নির্বাচিত এমপি ছিলাম। এবারও পিরোজপুর-১ আসনে আমি বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সহ-সভাপতি দিলীপ সাধু, সহ-সভাপতি সৈয়দা তাহমিনা আলম, যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খালেক, যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ, খান মো. আলাউদ্দিন সদস্য রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, গৌর রায় চৌধুরী, সদর উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ। উল্লেখ্য, দলীয় মনোয়নের জন্য পিরোজপুর-১ আসন থেকে একে এম এ আউয়াল সহ ১৩ জন নেতা-কর্মী আবেদন করেছিলেন। এর মধ্যে নৌকা মার্কার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ ওহিদ আলম লস্করের বিরুদ্ধে ভুক্তভোগী এক নারী কর্মচারীর সংবাদ সম্মেলন
ইন্দুরকানীতে অরুন নামে এক সংখ্যালঘুর উপরে হামলার অভিযোগ
নওগাঁর রাণীনগরে সরকারি ভিডব্লিউবি’র ৪৪ বস্তা চাল জব্দ
গোপালগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৭তম শাখার শুভ উদ্বোধন
বদলে গেল নাফ নদীর সীমান্ত পরিস্থিতি, সতর্ক বিজিবি
কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক ডাঃ শশাঙ্কের সংবাদ সম্মেলন

আরও খবর