আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি।মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।

জাতি আজ মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টি স্মরণ করে। আওয়ামী লীগসহ বিভিন্ন দল ও সংগঠনের উদ্যোগে সারাদেশে পালিত হয় এ দিবসটি। আজ পিরোজপুর জেলা ও জেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে বিকাল পাঁচটায় জেলা ছাত্রলীগের কার্যালয়ে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুল। জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজী রুহিয়া বেগম হাসি, জেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক জিয়াউল হাসান জিয়া,জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সিকদার চাঁন । জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক শফিউল হক মিঠু । জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান অনিক ।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তারা বলেন মুক্তিযুদ্ধের বিরোধী দের জন্য আজ হারাতে হয়েছে দেশের সূর্যসন্তানদের তাদের কার্যক্রম এখনো অব্যাহত আছে। তবে পিরোজপুর জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগ মুক্তিযুদ্ধ বিরোধী ও স্বাধীনতা বিরোধী সকল কার্যক্রমকে প্রতিহতের জন্য সর্বদা প্রস্তুত রয়েছে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz