জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালী জেলা কার্যালয়ের নিয়মিত বাজার তদারকি অভিযান পরিচালিত হয়েছে। পবিত্র মাহে রমজান মাসে দ্রব্য মূল্যের দাম স্থিতিশীল রাখার লক্ষ্যে অদ্য (২৫ মার্চ) রোজ শনিবার রমজানের দ্বিতীয় দিনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালকের নেতৃত্বে পটুয়াখালী সদরের নিউমার্কেট বাজার এবং চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় বাজার তদারিকমূলক অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে মুদি দোকান,খাবার হোটেল, ইফতারির দোকান,তরমুজের দোকান, ফলেরদোকানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তদারকি করা হয়। এসময় ফলের দোকানে মূল্য তালিকা প্রর্দশন না করা এবং অস্বাস্থ্যকর ভাবে খাদ্য পণ্য তৈরি ও সংরক্ষণ করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ অনুযায়ী ০৭ টি ব্যবসা প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ২৮,৫০০/- টাক্ জরিমানা আরোপ করা হয়। অভিযান চলাকালীন সময়ে ব্যবসায়ীগণসহ স্থানীয় নাগরিকদেরকে ভোক্তা অধিকার আইন সম্পর্কে সচেতন করা হয় এবং ভোক্তা অধিকার আইন সংক্রান্ত লিফলেট বিতরণ করা হয়। ব্যবসায়ীদের ভোক্তা অধিকার আইনসহ অন্যান্য আইন মেনে ন্যায্য মূল্যে পণ্য ও সেবা বিক্রয়ের জন্য অনুরোধ ও নির্দেশনা প্রদান করা হয়।

জেলা কার্যালয়ের সহকারী-পরিচালক জনাব মোঃ শাহ্ শোয়াইব মিয়া জানান,জাতীয় ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের মহা-পরিচালকের অর্পিত ক্ষমতাবলে এবং পটুয়াখালী জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনায় জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের জেলা কার্যালয়ের নিয়মিত বাজার তদারকি অভিযান অব্যাহত রয়েছে আর বিশেষ করে প্রবিএ সিয়াম সাধনার এই মাহে রমজান মাসে কোন দোকানদার কিংবা ব্যবসায়িক নির্ধারিত মূল্যের বাইরে পণ্য বিক্রয় ও পণ্য মজুদকরে বাজারে কৃত্রিম সংকটের চেষ্টা করার কোন সুযোগ আর নেই।

এছাড়া ভোক্তাদের পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রতিটি দোকান ও ব্যবসা-প্রতিষ্ঠানে বিক্রয়যোগ্য পণ্যের তালিকামূল্য দৃশ্যমান রাখা বাধ্যতামূলকসহ সকল প্রকার সুযোগ-সুবিধা প্রদানের জন্য সকল ব্যবসা প্রতিষ্ঠানকে অনুরোধ করা হয়েছে এবং অভিযান চলাকালে স্থানীয় জনতাসহ সাধারণ ভোক্তাদের মাঝে ভোক্তা-অধিকার আইন সংক্রান্ত লিফলেট,প্যাম্ফলেট বিতরণসহ হ্যান্ডমাইকে প্রয়োজনীয় যথাথথ নিদের্শনা প্রদান করা হয়। বিশেষ করে ভোক্তার অধিকার ক্ষুন্ন হয় এমন কোন ঘটনা ঘটলে প্রমানসহ লিখিত অভিযোগের মাধ্যমে অবগত করুন অথবা জরুরী প্রয়োজনে মুঠোফোনে (হটলাইন নাম্বার ১৬১২১) সরাসরি যোগাযোগ করে অভিযোগ করতে পারেন। তিনি আরও জানান, ভোক্তার অধিকার রক্ষার্থে ও জনস্বার্থে বাজার তদারকিমূলক এধরনের অভিযান অব্যাহত থাকবে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz