মাদককে না বলুন এই উক্তি নিয়ে ছাত্রলীগের ব্যবস্থাপনায় নলতা ইউনিয়নের কাশিবাটি টাইগার ক্লাব ফুটবল মাঠে। ১৩/০৯/২০২০ রবিবার খেলোয়াড়দের মধ্যে জার্সি বিতরণ।উক্ত জার্সি বিতরণে ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আলাউদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মোহাম্মদ নাজিম উদ্দিন (লেলিন) সভাপতি কাশিবাটি টাইগার্স ক্লাব উপস্থিত ছিলেন মোঃ রাইসুল আলম সাধারণ সম্পাদক কাশিবাটি টাইগার ক্লাব।উপস্থিত ছিলেন শেখ মোহাম্মাদ মাসুম বিল্লাহ প্রাক্তন খেলোয়াড় ও বিশিষ্ট সমাজসেবক।উপস্থিত ছিলেন মোহাম্মদ মহিবুল্লাহ সাবেক সাধারন সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ নলতা ইউনিয়ন শাখা। 

উপস্থিত ছিলেন শেখ মহিব্বুল্লাহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক টাইগার ক্লাব।উপস্থিত ছিলেন সোহেল বিশ্বাস সাবেক সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ নলতা ইউনিয়ন শাখা। উপস্থিত ছিলেন মোঃ আহসান উল্লাহ গণমাধ্যমকর্মী দৈনিক শতবর্ষ জেলা প্রতিনিধি। উপস্থিত ছিলেন মোঃ আকিবুজ্জামান (সোহাগ)গনমাধ্যম কর্মী দৈনিক সময় অসময় জেলা প্রতিনিধি।উপস্থিত ছিলেন ইয়াসিন আরাফাত।মহিদুল।আহমেদ ফয়সাল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ আওয়ামী লীগের অঙ্গ  সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সাধারণ জনতা। উপস্থিত বক্তব্য প্রদানকালে টাইগার্স ক্লাবের সভাপতি নাজিম উদ্দিন লেলিন বলেন।খেলার মাঠের গুরুত্ব দিয়ে খেলার সামগ্রী বিতরণ করে যুবসমাজকে মাদকের বিরুদ্ধে পরিচালনা করতে ছাত্রলীগের অসাধারণ ভূমিকা।অবিভাবক সহ সকল সচেতন মহল এগিয়ে আসুন মাদককে না বলুন।    সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে সোহেল বিশ্বাস বলেন যুবসমাজকে উদ্বুদ্ধ করতে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা রাখবে ছাত্রলীগ।সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিবুল্লাহ বলেন।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাদককে না বলুন।আসুন মাদকের বিরুদ্ধে সোচ্চার হই।সরকারের নির্দেশনা মেনে চলি সুখী সুন্দর জীবন গড়ি।মাদককে না বলুন এই শ্লোগান মুখে রেখে টাইগার্স ক্লাবের ক্রিড়া বিষয়ক সম্পাদক মহিব্বুল্লাহ সকলের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করেন।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz