টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ মোঃ আশরাফ আলী বিশ্বাস (মাসুম)
টুঙ্গিপাড়া উপজেলার করফা গ্রাম নিবাসী মোঃ আঃ রহিম (২৪) নামে এক যুবক বিষ পান করে মৃত্যু বরণ করেছে। পারিবারিক কলহের যের ধরে রাতে বিষ পান করার পর আজ সকালে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। মৃত্যু মোঃ রহিম বেপারী টুঙ্গিপাড়া উপজেলার করফা গ্রামের মোঃ রফিক বেপারীর ছেলে।
মৃত রহিম ২০১৪ সালে বাশঁবাড়িয়া গ্রাম নিবাসী মোঃ বেলায়েত হোসেন এর কন্যা বিলকিস বেগম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের তিন বছর বয়সের একটি সন্তান রয়েছে এবং রহিম এর স্ত্রী পুনরায় সন্তান সম্ভবা। জানা যায় কিছু দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মন মালিন্য দেখা দেয়। যা এক সময়ে ভয়াবহ রূপ ধারণ করে।
সেই কলহের যের ধরে স্ত্রী বিলকিস বেগম তার বাবার বাড়ি বাশঁবাড়িয়া চলে আসেন। পরবর্তীতে রহিম বেপারী তার স্ত্রী বিলকিস বেগম কে বাড়িতে ফিরিয়ে আনার জন্য রহিমের বাবা মাকে বাশঁবাড়িয়া পাঠান। কিন্তু সেখানে পৌঁছনোর পর রহিম বেপারী বাবা মাকে বিলকিস বেগমের মা-বাবা সহ তার পরিবারের সকলে অপমান করে। বলে নানা ধরনের লজ্জা জনক কথা। এক সময় তারা অপমানিত হয়ে ফিরে আসে নিজ বাড়িতে।
রহিমকে বিষয়টি জানালে সে খুবই কষ্ট পায়। একসময় সে  অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের সবাই তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তবে ধারনা করা হচ্ছে যে, বিষপানে মৃত্যু হয়েছে।
টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন দৈনিক শতবর্ষকে জানান, ধারোনা করা হচ্ছে যে, বিষপানে মৃত্যুবরন করেছে, সেহেতু তাকে পোষ্টমোর্টেম করার জন্য টুঙ্গিপাড়া থানায় পাঠানো হয়েছে।
ঘটনার সত্য উদঘাটনে দৈনিক শতবর্ষের টিম ঘটনা স্থলে হাজির হলে মৃত্যু ব্যক্তি মোঃ রহিম বেপারী এর পরিবারের সদস্যদের কাছ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। যুবক মোঃ রহিম বেপারীর এই অভিমানী প্রস্থানে শোকস্তব্ধ গোটা এলাকা। পরিবারে চলছে শোকের মাতম। ভারি হয়ে উঠেছে স্বজনদের আহাজারি।
İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz