কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ব্যবসায়ী নিউটন বাড়ৈ বাবু হত্যার বিচার দাবিতে তার স্ত্রী সুপ্রিয়া মজুমদার সংবাদ সম্মেলন করেছে ।

আজ রবিবার কোটালীপাড়া রিপাের্টাস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । সংবাদ সম্মেলনে সুপ্রিয়া মজুমদার লিখিত বক্তব্য পাঠ করেন ।

তিনি বলেন , আমার স্বামী একজন নিরহ প্রকৃতির মানুষ ছিলেন । তিনি ব্যবসা করে সংসার চালাতেন । গত ৭ মে আমার স্বামী ভেকু মেশিন নিয়ে রাজৈর গ্রামের কুদুস মিয়ার ঘের কাটতে যাওয়ার সময় বৈকণ্ঠপুর গ্রামের যােগেশ কির্তনীয়া , উত্তম কির্তনীয়া , কমলেশ বাগচী , বিনয় বাগচী ও কপিল বাগচী আমার স্বামীকে পিটিয়ে হত্যা করে ।

এ ঘটনায় আমি বাদী হয়ে কোটালীপাড়া থানায় ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি । মামলা নং -৫৩ /২০২০ । আমার মামলা দায়েরের প্রায় আড়াই মাস অতিবাহিত হলেও অদৃশ্য কারণে পুলিশ আমার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার করছে না।

অপরদিকে আসামী পক্ষ আমাদেরকে মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছে । তারা আমার পুত্র সন্তানকে মেরে ফেলারও হুমকি দিচ্ছে ।

তাই আমি অবিলম্বে আমার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করছি । সুপ্রিয়া মজুমদার তার লিখিত বক্তব্য পাঠ করার সময় আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তার কান্না দেখে উপস্থিত সুপ্রিয়ার স্বজনরাও কেঁদে ফেলেন ।

সংবাদ সম্মেলনে নিহত ব্যবসায়ী নিউটন বাড়ৈ বাবুর ছেলে দেবার্ঘ বাড়ৈ , কাকা বাসুদেব বাড়ৈ , তপন কুমার বাড়ৈ , শংকর বাড়ৈ , শাশুড়ী অনিমা মজুমদার উপস্থিত ছিলেন ।

মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি প্রদান এবং আসামীদের গ্রেফতারের বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গারহাট নৌ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাে : সামিনুল হক বলেন , আমরা আসামী গ্রেফতার করছি না এ কথাটি সত্য নয় ।

৫ জন আসামীর মধ্যে আমরা যােগেশ কৃর্তনীয়া নামে একজনকে গ্রেফতার করেছি । বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz