কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পিকআপ চাপায় সজল রায় (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে ।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার কলাবাড়ি -গান্ধিয়াশুর সড়কের চকপুকুরিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে । নিহত সজল রায় কলাবাড়ি ইউনিয়নের রুথিয়ারপাড় গ্রামের অমল রায়ের ছেলে ও ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ।

কলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে নিহত সজল রায় ও তার বাবা অমল রায় নিজেদের পুকুরের মাছ ধরে পিকআপ করে বিক্রির জন্য বাড়ি থেকে ফরিদপুরের ভাঙ্গা যাচ্ছিলেন। পিকআপটি চকপুকুরিয়া নাম স্থানে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি পুকুরে পড়ে যায়। এ সময় পিকআপটির নিচে পড়ে সজল রায়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz