কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নিখোঁজের প্রায় ৩ মাস পর মাটির নিচ থেকে কাঠমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ । এ ঘটনায় পুলিশ ওই কাঠমিস্ত্রীর স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে । স্ত্রীর পরকীয়ার জেরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ওই কাঠমিস্ত্রীর পরিবার ।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার কান্দি ইউনিয়নের তালপুকুরিয়া গ্রামের বিলের মধ্যে একটি মাছের ঘের পাড় থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় পুলিশ ওই লাশটি উদ্ধার করে । উদ্ধারকৃত লাশটি ওই গ্রামের কেনারাম বাড়ৈর ছেলে কমলেশ বাড়ৈ ( ৪৫ ) । তিনি কাঠমিন্ত্রীর কাজ করতেন । কমলেশ বাড়ৈর ভাই রবেণ বাড়ৈ জানান , কমলেশের স্ত্রী সুবর্ণা বাড়ৈ ( ৪০ ) এর সাথে প্রতিবেশী মাছের ঘের ব্যবসায়ী মন্মথ বাড়ৈর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল । এ নিয়ে স্বামী – স্ত্রীর মধ্যে প্রায়ই ঝড়গা ঝাটি ও মনােমালিন্য চলতাে । এ ঘটনায় এলাকায় একাধিকবার সালিশ বৈঠক করা হয় । কিন্তু এতেও কোন কাজ হয়নি । সুবর্ণা পরকীয়া প্রেমিক দিয়ে কমলেশকে হত্যার পরিকল্পনা করে ।ফেব্রুয়ারী মাসের শেষের দিকে কমলেশ নিখোঁজ হয় । কমলেশের নিখোঁজের ঘটনায় গত ৩ মার্চ কোটালীপাড়া থানায় একটি জিডি করা হয় । জিডির সূত্রধরে পুলিশ তদন্তে নামে । গ্রামের বিভিন্ন জনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে । আজ মঙ্গলবার মন্মথর মাছের ঘেরপাড়ে গ্রামের বিপুল বাড়ৈ নামে এক লােক ঘাস কাটতে গিয়ে মাটি খুঁড়া দেখতে পান । পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে কমলেশের লাশ উদ্ধার করে । তিনি আরােও জানান , সুবর্ণা পরকীয়া প্রেমিক মন্মথর সহযােগিতায় কমলেশকে নির্মমভাবে হত্যা করে লাশ ঘেরপাড়ে মাটি চাপা দিয়ে রাখে । তিনি দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান ।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি ) শেখ লুৎফর রহমান বলেন , প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে , পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পরে । এ ঘটনায় জড়িত কমলেশের স্ত্রী সুবর্ণা বাড়ৈ , সুবর্ণার পরকীয়া প্রেমিক মন্মথ বাড়ৈর ভাই কৃষ্ণ বাড়ৈ , সহযােগি বিষ্ণু বাড়ৈ ও মন্মথর বন্ধু কালু বাড়ৈকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে । ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর কমলেশের স্ত্রী সুবর্ণা কমলেশের লাশ সনাক্ত করেন । উদ্ধারকৃত লাশটি ময়না তদন্তের জন্য গােপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানাে হবে । এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে । তিনি আরােও জানান প্রধান অভিযুক্ত মন্মথ বাড়ৈকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz