কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় চলতি বােরাে মৌসুমে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের জন্য লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে ।

আজ বুধবার উপজেলা পরিষদ হলরুমে কৃষক নির্বাচনের জন্য এ লটারী অনুষ্ঠিত হয় । উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কৃষক নির্বাচনের লটারীর আলােচনা অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মাে : মিলন , ইউপি চেয়ারম্যান হান্নান শেখ , প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু , খাদ্য গুদাম কর্মকর্তা নিহার রঞ্জন সমদ্দার বক্তব্য রাখেন । আলােচনা সভা শেষে কৃষক নির্বাচনের লটারী অনুষ্ঠিত হয় । এই লটারীর মাধ্যমে উপজেলার ৮ হাজার ৫ শত ৯৩ জন কৃষকের মধ্য থেকে ১ হাজার ৬৮ জন কৃষক নির্বাচিত করা হয় ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আতিকুর রহমান বলেন , এ বছর কোটালীপাড়ায় সরকারি ভাবে ৩ হাজার ২ শত ৩ মেট্রিক টন ধান ক্রয় করা হবে । আমরা এই ধান ক্রয়ের জন্য লটারীর মাধ্যমে কৃষক নির্বাচিত করলাম । নির্বাচিত প্রতিজন কৃষক ৩ মেট্রিক টন করে ধান সরকারি খাদ্য গুদামে সরবরাহ করতে পারবেন । আগামী ৩১ আগস্ট পর্যন্ত ধান সংগ্রহ করা হবে ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz