কোটালীপাড়া প্রতিনিধি:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৬শতাধিক দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে উপজেলার বান্দল গ্রামে মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।
পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোলার চাল, সেমাই, চিনি, তেল,দুধসহ ঈদসামগ্রী বিতরণ করেন।
এ সময় প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, সেক্রেটারি বশির বিন সামচুদ্দিন উপস্থিত ছিলেন।
পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন দীর্ঘদিন থেকে এ উপজেলায় আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তাদের কর্মকান্ড প্রশংসার দাবি রাখে। আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন এ ভাবে মানবতার সেবায় এগিয়ে আসেন।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz