কোটালীপাড়া প্রতিনিধি : গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিথী সরকার (১৮) ও অর্চনা রানী বাড়ৈ (২৭) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে ।

আজ বৃহস্পতিবার উপজেলার কলাবাড়ী ও শুয়াগ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে । তিথী সরকার উপজেলার ডহরপাড়া গ্রামের বিপুল বালার স্ত্রী । অপরদিকে অর্চনা রানী বাড়ৈ শুয়াগ্রামের উজ্জল বাড়ৈর স্ত্রী । জানাগেছে , গত ৩ মাস আগে কলাবাড়ী গ্রামের দুঃখীরাম সরকারের মেয়ে তিথী সরকারের সাথে ডহরপাড়া গ্রামের বাবুলাল বালার ছেলে বিপুল বালার পারিবারিক ভাবে বিয়ে হয় ।

ঘটনার দিন সকালে বাবার বাড়ী থেকে স্বামীর বাড়ী যাওয়া নিয়ে তিথীর মা পুষ্প সরকারের সাথে তিথীর কথা কাটাকাটি হয় । এ ঘটনার পর তিথী বাবার বাড়ীতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ।

এদিকে উপজেলার শুয়াগ্রামের উজ্জল বাড়ৈর স্ত্রী অর্চনা বাড়ৈ শাশুড়ীর সাথে ঝগড়া করে বিদ্যুতের খুঁটির সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে । কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান ঘটনা দু’টির সত্যতা স্বীকার করে বলেন , প্রাথমিক ভাবে দুটো ঘটনাই আত্মহত্যা বলে মনে হয় । লাশ ময়না তদন্তের জন্য গােপালগঞ্জ মর্গে পাঠানাে হয়েছে ।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz