কোটালীপাড়া প্রতিনিধি :

করােনাভাইরাসের কারণে লকডাউন করে দেওয়া হয়েছে গােটা এলাকা । আর এই লকডাউনে বন্ধ রয়েছে বিভিন্ন বাজারের চায়ের দোকান ও খাবার হােটেল । এই চায়ের দোকান ও খাবার বন্ধ থাকায় বিভিন্ন বাজারের বেওয়ারিশ কুকুরগুলাে চরম খাদ্য সংকটে পড়ে ।

এমনই ১০ টি বেওয়ারিশ কুকুরকে আপন করে নিয়েছে গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের হিজলবাড়ি গ্রামের সুশান্ত বর্ণিক । সুশান্ত বর্ণিক দৈনিক ভােরের ডাক পত্রিকার কোটালীপাড়া উপজেলা প্রতিনিধি । তিনি প্রায় ২ মাস ধরে এই ১০ টি কুকুরকে খাওয়াচ্ছেন । কুকুরগুলাে এখন আর বেওয়ারিশ নেই । সুশান্ত বর্ণিক বাড়িতে গেলেই এই কুকুরগুলাে তার চারিদিক দিয়ে ঘােরাফেরা করে । সুশান্ত বর্ণিকও এদের দেখভাল করেন । এ যেন এক ভিন্ন ধরণের ভালবাসা । সুশান্ত বর্ণিক বলেন , এপ্রিলের শুরুর দিকে শেখ রাসেল কলেজ মাঠে আমি এই ১০ টি কুকুরকে শুয়ে থাকতে দেখি । এভাবে ২-৩দিন ধরে কুকুরগুলাে একই স্থানে একই ভাবে দেখতে পাই । পরবর্তীতে আমি কাছে গিয়ে অনুধাবন করি যে কুকুরগুলাে ক্ষুধার্ত । তারপর থেকে আমি প্রতিদিনই এই কুকুরগুলােকে খাবার দিয়ে যাচ্ছি । এখন ওরা আমাকে দেখলেই খাবারের জন্য ছুটে আসে । আমার সাধ্যমতাে ওদের ভাত , রুটি , বিস্কুটসহ নানা ধরণের খাবার দেই । আমার যা আর্থিক অবস্থা তাতে হয়তাে বা ওদেরকে বেশী দিন খাওয়াতে পারবাে না । হয়তাে বা ওরা একদিন আমাকে ছেড়ে চলে যাবে । তবে ওদের প্রতি আমার ভালবাসা রয়ে যাবে ।

কলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মাইকেল ওঝা বলেন , এই মহামারি করােনার মধ্যে সুশান্ত বর্ণিক কুকুরের প্রতি যে ভালবাসা দেখিয়েছে তাহা সত্যিই প্রশংসার দাবি রাখে । এই কুকুরগুলােকে খাদ্য দিতে সাংবাদিক সুশান্ত বর্ণিকের কোন প্রকার সমস্যা দেখা দিলে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে তাকে সহযােগিতা করবাে ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz