কোটালীপাড়া প্রতিনিধি : গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রতিদিনই বাড়ছে করােনা রােগীর সংখ্যা । এ পর্যন্ত এ উপজেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৯০।

এ উপজেলায় করােনা প্রতিরােধে বিভিন্ন পদক্ষেপ নিয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার এসএম মাহফুজুর রহমান বলেন , সময়ের সাথে সাথে এ উপজেলায় করােনা পরিস্থিতির ভয়াবহতা ক্রমশ বাড়ছে । পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে নেমেছে প্রশাসন । এ লক্ষ্যে আজ রবিবার সকাল থেকে উপজেলার ঘাঘর বাজারসহ বিভিন্ন বাজারে অভিযান শুরু হবে । অভিযানে সে সকল বিষয়ে কঠোর হবে প্রশাসন তা হলাে সকলকে আবশ্যিকভাবে মাস্ক পরিধান করতে হবে , স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করতে হবে , যে সকল এলাকা লকডাউন রয়েছে সে সকল এলাকা হতে কোন ব্যবসায়ী , বিক্রেতা বা ক্রেতা বাজারে আসতে পারবেন না । অপ্রয়ােজনে কেউ বাজারে ঘােরাঘুরি করতে পারবেন না । বিকাল ৪ টার পরে ঔষধের দোকান ব্যতীত অন্য সকল দোকান বন্ধ থাকবে । সরকারি অন্যান্য সকল বিধিনিষেধ মেনে চলতে হবে ।

তিনি আরও বলেন , আমাদের সকলের সদিচ্ছা ও সম্মিলিত প্রচেষ্টা ব্যতীত এ মহামারী মােকাবিলা করা অসম্ভব । তাই এ মহামারি মােকাবেলায় সকলের সহযােগিতা প্রয়ােজন ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz