কোটালীপাড়া প্রতিনিধি :
গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মাদ্রাসা ছাত্র আমানুল্লাহ ( ১৫ ) হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ।

সােমবার উপজেলা পরিষদের সামনের সড়কে সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয় । এ সময় নিহত আমানুল্লাহর পিতা জাকির হােসেন , মাতা রেহেনা বেগম , সাবেক ইউপি সদস্য জাকারিয়া শেখ , সমাজসেবক হামিম শেখ , জিয়ারুল ইসলাম খান , আমিন শেখ , হাবিবুর রহমান শেখ , টুটুল শেখ, নুরুল ইসলাম মিয়া বক্তব্য রাখেন । বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন । উল্লেখ্য : গত ৮ জুন উপজেলার চৌরখুলী গ্রামের মাদ্রাসা ছাত্র আমানুল্লাহকে আম পাড়ার অপরাধে পাশ্ববর্তী দেলােয়ার শেখের ছেলে রফিকুল ইসলাম বাবু ও আউয়াল শেখের ছেলে রহিম শেখসহ কয়েকজন মিলে পিটিয়ে হত্যা করে । এ ঘটনায় আমানুল্লাহর পিতা জাকির হােসেন বাদী হয়ে ৬ জনকে আসামী করে কোটালীপাড়ায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

এ বিষয়ে কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন , আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz