কোটালীপাড়া প্রতিনিধি :

গােপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রভাতী সেবা সংস্থার বাস্তবায়ণে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়ণে ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্ধোধন এবং অবহিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার উপজেলার কবি সুকান্ত অডিটোরিয়ামে এ উদ্বোধন অনুষ্ঠান ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

 

পৌর মেয়র হাজী মাে : কামাল হােসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পটির উদ্বোধন করেন ।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠান ও অবহিতকরণ সভায় প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হােসেন শেখ , অধ্যাপক আলাউদ্দিন হাওলাদার , আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খান , প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু , মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মােহাম্মদ লাভলু শেখ বক্তব্য রাখেন । প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হােসেন শেখ বলেন , প্রকল্পের উপকারভােগীদের বাড়িতে ৫ টি গভীর নলকুপ ও ৬ টি লেট্রিন স্থাপন করে দেওয়া হবে । বর্তমানে প্রকল্পের কাজ চলমান রয়েছে । আগামী ৩০ শে জুনের মধ্যে কাজ শেষ করা হবে।

By M M SADDAM HOSSAIN

I am an idealistic journalist.

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz