গোপালগঞ্জের কাশিয়ানীতে জোরপূর্বক জমি দখল ও মিথ্যামামলা দেয়ার অভিযোগে মো. কামরুল ইসলাম ওরোফে দিপু লস্কর নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন বিজিবির সদস্য খন্দকার মনিরুল হক।

১৩ই মার্চ সোমবার সকালে উপজেলার ভাটিয়াপাড়া টু কাশিয়ানী সড়কে এ মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মোঃ কামরুল ইসলাম ওরোফে দিপু লস্করের বিরুদ্ধে কাশিয়ানী উপজেলাধীন হোগলাকান্দী গ্রামের মৃত. মোঃ নুরুল হকের ছেলে বিজিবি সদস্য খন্দকার মনিরুল হকের ৬নং কাকদী ও ৩৩নং কাঠামদরবস্ত ২ একর ৪৩ শতাংশ জমির কোনো প্রকার কাগজপত্র ছাড়াই জোরপূর্বক দখল করে রাখা ও মিথ্যা মামলা দেয়ার অভিযোগ রয়েছে।

  খন্দকার মনিরুল হক (ভূমি মালিক) সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলেন, ২০১৪ সালে আমি মতিয়ার খন্দকারদের কাছথেকে জমি ক্রয় করি। কাগজপত্র আমার থাকলেও পেশাগত কারনে দুরে থাকায় ভূমি দস্যু কামরুল ইসলাম ওরোফে দিপু লস্কর ও তার ভাই আমার জমি অন্যায় ভাবে দখল করে। আমি আমার জমি বুঝে পেতে চাইলে তারা আমায় বিভিন্ন উপায়ে ভয়ভীতি দেখায়।

এ বিষয়ে গ্রামের গণ্যমান্য বেক্তিদেরকে জানালে ৩ কার্যদিবসে শালিসি হয়। শালিসিতে আমার জমি প্রমাণিত হলেও তারা আমায় জমিতে জেতে দিচ্ছে না বরং বিভিন্ন মিথ্যামামলা সহ প্রাণ নাশের হুমকিও দিচ্ছে। ভূমি দস্যু কামরুল ইসলাম ওরোফে দিপু লস্কর গ্রাম্য-আদালতে একাধিক মামলায় পরাজিত হওয়ার পরও তিনি দখল ছাড়েননা। এ সময় জমি ফেরত পেতে এবং মিথ্যামামলা থেকে অব্যাহতি পেতে খন্দকার মনিরুল হক গোপালগঞ্জ জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz