গোপালগঞ্জের কাশিয়ানী হাসপাতালের পরিত্যক্ত কক্ষে চাঞ্চল্যকর ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ মামলায় অভিযুক্ত অন্যতম পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

গত ২৩ মার্চ দুপুরে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন একটি হাসপাতালের পুরাতন পরিত্যক্ত ভবনে আসামী ইমন ও তার সহযোগীরা ১৬ বছর বয়সী ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে আসামীরা পালিয়ে যায় এবং স্থানীয় লোকজন তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরবর্তীতে ভিকটিমের কাছে বিস্তারিত শুনে তার মা বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় ইমনসহ ০৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এই নিকৃষ্ট ঘটনাটি তখন বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে জানতে পেরে র‍্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে ধর্ষণের সাথে জড়িত আসামীদেরকে গ্রেপ্তারের লক্ষে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি চৌকস আভিযানিক দল ০৬ এপ্রিল মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন আপর এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ মামলায় পলাতক আসামী ইমন (২২), পিতা-রাজ্জাক মু্ন্সী, থানা-কাশিয়ানী জেলা-গোপালগঞ্জকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত গণধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় হস্তান্তরের করা হয়েছে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz