মোঃহাফিজুর হাওলাদার, বাগেরহাট জেলা প্রতিনিধি : মোংলা উপজেলার চিলা ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান জনাব আকবর গাজী বলেছেন, করোনা ভাইরাসে কারণে বাংলাদেশে সামগ্রিক দিক দিয়ে সংকট তৈরি হয়েছে। এই সংকট মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ইতিমধ্যে বাংলাদেশের প্রত্ত্বেক টি বিভাগ থেকে শুরু করে ইউনিয়ন পর্যন্ত বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় আমার চিলা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ গুলোকে বাস্তবায়িত করতে কে,সি,সি, মেয়র জনাব তালুকদার আব্দুল খালেক ও উপমন্ত্রী জনাবা হাবিবুন্নাহার নাহার খালেক এর নির্দেশে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন লোকদের জন্য খাবারের ব্যাবস্থা করেছেন এবং আর্থিক ভাবেও সহযোগিতা করে যাচ্ছেন।বাংলাদেশ আওয়ামীলীগ দেশের সকল খারাপ পরিস্থিতিতে জনগনের পাশে ছিলো এখনো জনগণের পাশে আছে।

স্বাধীনতা যুদ্ধ থেকে শরু করে আজ পর্যন্ত যতবারই দেশে কোন খারাপ সময় এসেছে।ততোবারই বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের পাশে থেকে জনগনকে দূর্যোগ থেকে রক্ষা করেছে।করোনার সময় আপনারা দেখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক জনগনের খোঁজ খবর রাখছেন।করোনা ভাইরাস এর হাত থেকে জনগনকে বাঁচানোর জন্য তিনি সকল ধরনের পদক্ষেপ গ্রহন করছেন। করোনার কারনে কর্মহীন লোকদের জন্য সে খাবারের ব্যাবস্থা করেছেন।তিনি আরো বলেন যে আমার ইউনিয়ন এ অধিকাংশ পরিবার রয়েছে যাদের ঘরে অন্তত ২ মাসের মত খাবার মজুদ রয়েছে। করোনায় আওয়ামী লীগ সরকার অসহায় থেকে শুরু করে সমাজের প্রত্যেকটি অসহায় মানুষকে নানা ভাবে সহযোগিতা করে আসছে। করোনার এ সংকটকালে সরকার ও আওয়ামী লীগ কোনও রাজনীতি করছে না। এখন মানুষের পাশে দাঁড়ানো এবং জনগণকে করোনামুক্ত রাখাই হলো আমাদের কাজ।

তিনি বলেন, আমাদের স্বাস্থ্য ব্যবস্থা ও উপকরণ অবশ্যই ইউরোপ, আমেরিকার মতো নয়, এবং মনে রাখতে হবে এটি পৃথিবীর সবচেয়ে ঘনবসতিপূর্ণ দেশ। এরপরও সীমিত সামর্থ নিয়ে সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই মহামারী মোকাবিলার জন্য কাজ করে যাচ্ছে। করোনার এই ক্রান্তিলগ্ন সময়েও সরকার ও আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী মাঠে থেকে কাজ করে যাচ্ছে। এতে অনেকে ভাইরাসে আক্রান্ত হয়েছে, অনেকে মারাও গেছে। তারপরও কিন্তু সরকার ও আওয়ামী লীগ ক্রান্তিলগ্ন সময়ে তাদের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাচ্ছে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz