ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের প্রতিষ্ঠিত গোপালগঞ্জের রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজে এসএসসি -২০২৪ এ পাশের হার ৯৭.৬৭%।

পশ্চিম গোপালগঞ্জের মোট ৯টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে প্রতিষ্ঠানটি এবারও এসএসসির ফলাফলে ১ম স্থান লাভ করেছে, এর নিকটবর্তী খোন্দকার শামস উদ্দিন স্মৃতি উঁচ্চ বিদ্যালয়টির পাশের হার শতকরা ৬৯.৮৮%। এছাড়া গোপালগন্জ জেলার মধ্যে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজটি এসএসসির ফলাফলে এবার ৩য় স্থান লাভ করেছে। উল্লেখ্য – গোপালগঞ্জের এস, এম, মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মধ্যে শতকরা ৯৮.৬৮% পাশ করে ১ম স্থান এবং বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শতকরা ৯৭.৮৭% পাশ করে জেলায় ২য় স্থান লাভ করেছে।

২০১৪ সালে গ্রামীণ নারী শিক্ষার অগ্রদূত হিসেবে গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়াস্থ রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজটি প্রতিষ্ঠিত হবার পর থেকে অত্র এলাকার নারী শিক্ষার হার বাড়তে শুরু করেছে। আধুনিক ও উন্নত শিক্ষার সু-ব্যবস্থার পাশাপাশি প্রতিষ্ঠানটি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বীনা বেতনে অধ্যায়নের সুযোগসহ সারা বছর বিভিন্ন প্রকার বৃত্তি ও প্রনোদনামূলক কার্যক্রমের আয়োজন করে থাকে।

İstifadəçi rəyləri Pin Up casino seyrək göstərilən xidmətlərin keyfiyyətini təsdiqləyir. azərbaycan pinup Qeydiyyat zamanı valyutanı seçə bilərsiniz, bundan sonra onu dəyişdirmək mümkün xeyr. pin-up Bunun üçün rəsmi internet saytına iç olub qeydiyyatdan keçməlisiniz. pin up Además, es de muy alto impacto y de una sadeed inigualable. ola bilərsiniz